ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এলাকাভিত্তিক কর্মসূচি ঘোষণার নির্দেশ ওবায়দুল কাদেরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এলাকাভিত্তিক কর্মসূচি ঘোষণার নির্দেশ ওবায়দুল কাদেরের

ঢাকা: এলাকাভিত্তিক কর্মসূচি ঘোষণার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে ‘বিএনপি জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, আমি মান্নাফি (ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি) ভাই, হুমায়ুনকে (ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) অনুরোধ করব আজকের পর আপনারা এলাকাভিত্তিক সভা দেন। প্রতিদিন এখানে (বঙ্গবন্ধু এভিনিউ) মিটিং করার দরকার নেই।

তিনি বলেন, আমি আবারও অনুরোধ করব। কমিটিগুলো ছেড়ে দিন। এ বঙ্গবন্ধু এভিনিউতে জায়গা হবে না। অনেকেরই পরিচয় নাই। বাড়িতে গেলে বউ জিজ্ঞেস করে কি পাইলা তুমি? রাজনীতি করে কিছুই তো পেলে না। অতএব, কর্মীদের একটা পরিচয় দরকার। এ অনুরোধ আমি দুজনকেই করব।

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী সভাপতিত্ব করেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবীরের সঞ্চালনায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।