ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণফোরাম-পিপলস পার্টির সঙ্গে বিএনপির বৈঠক আজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
গণফোরাম-পিপলস পার্টির সঙ্গে বিএনপির বৈঠক আজ

ঢাকা: বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে গণফোরাম ও পিপলস পার্টির বৈঠক হবে আজ বৃহস্পতিবার (২ফেব্রুয়ারি)। এ বৈঠকের নেতৃত্ব দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় গণফোরামের কেন্দ্রীয় অফিসে বৈঠকটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

গণফোরামের (একাংশ) তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টুর নেতৃত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, এ কে এম জগলুল হায়দার আফ্রিক ও মহিউদ্দিন আবদুল কাদের উপস্থিত থাকবেন।

পিপলস পার্টির পক্ষে উপস্থিত থাকবেন- দলের চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী, মহাসচিব আবদুল কাদের, কো-চেয়ারম্যান রফিকুল ইসলাম রণো ও প্রেসিডিয়াম সদস্য বিলকিস খন্দকার।

অন্যদিকে বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

গ্যাস-বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ৪ ফেব্রুয়ারির সমাবেশ। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নিরপেক্ষ-নির্দলীয় সরকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বেগবান করার বিষয়ে এ বৈঠকে আলোচনা হবে। দলীয় সূত্রে এমন তথ্য জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।