ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন অব্যাহত রাখতে বার বার শেখ হাসিনাকে প্রয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
উন্নয়ন অব্যাহত রাখতে বার বার শেখ হাসিনাকে প্রয়োজন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশে নানা ব্যানার ফেস্টুন প্ল্যাকার্ড নিয়ে উপস্থিত হচ্ছেন দলের নেতাকর্মীরা। শুধু নারায়ণগঞ্জ নয় ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা আসছেন এখানে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রো রেলের ডিপো উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আয়োজিত সমাবেশস্থলের মাঠ সকাল ৮ টার মধ্যেই নেতাকর্মীতে পূর্ণ হয়ে যায়। সকাল ৯ টায় দেখা যায় মাঠের আশেপাশের সড়কগুলো দলীয় হাজার হাজার নেতাকর্মীতে পূর্ণ হয়ে গেছে। এর মধ্যে ঢাকা থেকে আগত আওয়ামী লীগ কর্মী মোহাম্মদ আলীর সঙ্গে কথা হয়। তিনি হাতে একটি বার্তা লিখে প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে ছিলেন সমাবেশস্থলে। তার মাথায় ছিল নৌকা ক্যাপ।

তার প্ল্যাকার্ডে লেখা ছিল,স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার সরকার বদ্ধ পরিকর, উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে বার বার দরকার জননেত্রী শেখ হাসিনার সরকার। উন্নয়নের সরকার আওয়ামী লীগ সরকার।  

কথা হলে তিনি জানান, সকালে আলো দেখার সঙ্গে সঙ্গে তিনি সমাবেশে রওনা দেন। এখানে আসার জন্য তিনি নৌকার আদলে ক্যাপ বানিয়েছেন। এটি পরে এবং প্ল্যাকার্ডটি নিয়ে তিনি এখানে আসেন। প্ল্যাকার্ডের লেখা তিনি নিজেই লিখেছেন।  

তিনি বলেন, উন্নয়ন ও অগ্রযাত্রায় আবার আমরা আরেক ধাপ এগিয়ে স্মার্ট বাংলাদেশে রূপান্তর হবো যদি আবারো নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করা হয়। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই আর তাই তাকে আবারো জয়যুক্ত করতে হবে যেকোনো মূল্যে।

এদিকে সমাবেশকে ঘিরে রং বেরঙয়ের টিশার্ট, ক্যাপ, ব্যানার ফেস্টুন হাতে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে আসছেন নেত্রীকে দেখতে ও তার কথা শুনতে।  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।