ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

গণভোট চেয়ে নতুন চ্যালেঞ্জ ছুড়লেন হিরো আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
গণভোট চেয়ে নতুন চ্যালেঞ্জ ছুড়লেন হিরো আলম

বগুড়া: উপ-নির্বাচনের দিন রাতেই ভোট গণনায় অনিয়মের অভিযোগ তুলে ফলাফল প্রত্যাখ্যান করেছেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একই সঙ্গে তিনি উচ্চ আদালতে যাওয়ার ঘোষণাও দিয়েছেন।

এ প্রসঙ্গে নানা কথা বলার মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে শুক্রবার আবারও এক ভিডিও বার্তা দিলেন হিরো আলম।

গণভোট চেয়ে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, মশাল মার্কার এত জনপ্রিয়তা তাহলে আপনারা গণভোট দেন। আমি চ্যালেঞ্জ করে বললাম জীবনেও আর নির্বাচনে দাঁড়াব না। নির্বাচনের নাম মুখেও আনব না, শুধু আপনারা প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা দিয়ে গণভোট দিয়ে দেখেন। তখন দেখা যাবে কার কত জনপ্রিয়তা। আমি দেশবাসীর সামনে গণভোট চাই।

তিনি বলেন, আপনারা সবাই দেখেছেন গতকাল বৃহস্পতিবার রাশেদা সুলতানা (নির্বাচন কমিশনার) আমাকে নিয়ে অনেক কিছু বলেছেন। তিনি বলেছেন- শুধু হিরো আলম না প্রতিটি প্রার্থীই পরাজয়ের পর বলে ভোট সুষ্ঠু হয়নি, কারচুপি হয়েছে। তিনি আরও বলেছেন- নন্দীগ্রামে হিরো আলমের কোনো এজেন্ট ছিল না। আমার কথা নাকি সব ভিত্তিহীন।

এরপর হিরো আলম তাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, ‘আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আপনারা হিরো আলমের একতারা আর তানসেনের মশালের মধ্যে গণভোট দেন তো দেখি। জনগণ ভোট দিয়েছে নাকি দেয়নি, ফলাফল কারচুপি হয়েছে নাকি হয়নি সেটাও আমি দেখাব। প্রতিটি কেন্দ্রেই সিসি ক্যামেরা দেবেন। তারপর দেখেন হিরো আলম আর মশাল মার্কার মধ্যে কে জেতে’।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।