ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে নেমেছি, লড়াই করেই বাঁচতে হবে: এ্যানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে নেমেছি, লড়াই করেই বাঁচতে হবে: এ্যানি

লক্ষ্মীপুর: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনিপর আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, লড়াই করেই আমাদের বাঁচতে হবে। আমরা গণতন্ত্র উদ্ধারে আন্দোলনে নেমেছি।

এ আন্দোলনের ফয়সালা হবে রাজপথে। কিন্তু রাজপথে পৌঁছতে হলে মেঠোপথ থেকে আন্দোলন শুরু করতে হবে। আর মেঠোপথ থেকেই আমাদের আন্দোলন শুরু হয়েছে।

দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, ঐক্যবব্ধ বিএনপি অনেক শক্তিশালী। সেই শক্তি ১১ ফেব্রুয়ারি আমরা দেখাতে চাই। প্রত্যেক ইউনিয়নে পতাকা মিছিল হবে। ফেস্টুন হাতে থাকবে। একরাতে ফেস্টুন তৈরি করবেন। একরাতে পতাকা তৈরি করবেন। যদি কোথাও বাধা দেয়, আমার কোনো নেতাকর্মী মার খেয়ে আসতে পারবে না সেখান থেকে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির ব্যানারে আয়োজিত কেন্দ্রীয় কমূর্সচির অংশ হিসেবে ইউনিয়ন বিএনপির পদযাত্রা কর্মসূচির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডে তার বাসভবন প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়।  

এ্যানি আরও বলেন, এটি শুধু বিএনপির নয়, জনগণের আন্দোলন। এতে বিজয় ছাড়া বিকল্প কোনো সুযোগ নেই। বিজয় ছাড়া ঘরে ফেরার সুযোগ নেই। মাঠে নেমেছি, পেছনে যাবো না। সামনে যাবো, অধিকার আদায় করবো, দাবি আদায় করবো। প্রত্যেক ইউনিয়নে প্রোগ্রাম হবে। ফেস্টুন হাতে মিছিল হবে, পতাকা হাতে মিছিল হবে। প্রত্যেকটি ইউনিয়ন থেকে পদযাত্রা করতে হবে।  

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ।  

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, মনিরুল ইসলাম হাওলাদার, মাহবুবুর রহমান লিটন ও শাহ মোহাম্মদ এমরানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।