ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রথম রোজায় এতিম-ওলামাদের সম্মানে বিএনপির ইফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
প্রথম রোজায় এতিম-ওলামাদের সম্মানে বিএনপির ইফতার

ঢাকা: প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রমজান মাসের প্রথম দিন এতিম-আলেম-ওলামা মাশায়েখদের সম্মানে ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। শুক্রবার (২৪ মার্চ) রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে এই আয়োজন করা হয়েছে।

এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা এবং দলের সিনিয়র নেতৃবৃন্দ এতিম, আলেম ও ওলামা মাশায়েখদের সঙ্গে ইফতার করবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে দলের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, চতুর্থ রোজায় পেশজীবীদের সম্মানে লেডিস ক্লাবে ইফতারির আয়োজন করবে বিএনপি।

এছাড়া ৭ রোজায় ঢাকাস্থ কূটনীতিকদের সম্মানে গুলশানের হোটেল ওয়েস্টিন হোটেল, ১১ রোজায় রাজনীতিবিদদের সম্মানে লেডিস ক্লাবে ইফতারির আয়োজন করবে বিএনপি।

এদিকে গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, সমমনা জাতীয়তাবাদী জোট,  গণ ফোরাম, এলডিপি, লেবার পার্টি, জমিয়তে উলামায়ে ইসলাম, পেশাজীবী পরিষদ, ড্যাব, অ্যাব, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন, কৃষক দলসহ অন্যান্য সংগঠন আলাদাভাবে ইফতারির আয়োজন করবে।

এবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি কেন্দ্রীয়ভাবে কোনো ইফতার আয়োজন না করে থানায় থানায় করার নির্দেশনা দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।