ঢাকা, বুধবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৭ জুন ২০২৩, ১৮ জিলকদ ১৪৪৪

রাজনীতি

কোমরে পিস্তল গুঁজে পোস্ট দেওয়া ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
কোমরে পিস্তল গুঁজে পোস্ট দেওয়া ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা গ্রেফতার ছাত্রলীগ নেতা শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাস

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি আপলোড দেওয়া উপজেলা ছাত্রলীগের সেই নেতা শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা হয়েছে।  

সোমবার (২৭ মার্চ) দুপুরে বোয়ালমারী থানায় এ মামলা হয়।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই)  মুহাম্মদ বাবুল হোসেন বাদী হয়ে শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসকে একমাত্র আসামি করে মামলাটি করেন।

সোমবার দুপুরেই আসামিকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। এর আগে রোববার (২৬ মার্চ) বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়।

জানা যায়, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ওরফে সুদেব সিং কোমরের পিছনে পিস্তল গুঁজে একটি ছবি গত শনিবার (২৫ মার্চ) নিজের ফেসবুক ওয়ালে ‘দিবেন যা, পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন ক্যাপশন লিখে পোস্ট করেন। ফেসবুকে ছবি ছাড়ার পরপরই এলাকায় হইচই পড়ে যায়। কিছুক্ষণ পরই ভুল বুঝতে পেরে নিজের ফেসবুক ওয়াল থেকে পোস্টসহ ছবিটি তুলে নেন তিনি। শুভ্রদেব সিং বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সুধীর বিশ্বাসের ছেলে এবং ফরিদপুর রাজেন্দ্র কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল বলেন, শুনেছি সে মেলা থেকে একটি খেলনা পিস্তল কিনে কোমরে গুঁজে ফেসবুকে ছবি দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ছবি ছাড়া ঠিক হয়নি। যদি সংগঠন পরিপন্থী কোনো কাজ হয় তাহলে অবশ্যই তার (শুভ্রদেব) বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে সন্ত্রাসী স্টাইলে নিজের দেহের ডান পাশে কোমরে অস্ত্র গুঁজে মোবাইলে ছবি তুলে ধারণ করে ফেসবুকে পোস্ট করে জনমনে ভীতি প্রদর্শন, সাইবার সন্ত্রাসী কাজসহ জনমনে অস্থিরতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করার অপরাধে মামলা করা হয়েছে। সোমবার মামলা রেকর্ড হওয়ার পরই তাকে আদালতে পাঠানো হয়েছে।  

এর আগে এ ঘটনা নিয়ে ‘কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!’ ও পরবর্তীতে ‘কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক’ শিরোনামে দুটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।

আরও পড়ুন: কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!
কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa