ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সর্বগ্রাসী দুর্নীতি ক্যানসারের রূপ নিয়েছে: রওশন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
সর্বগ্রাসী দুর্নীতি ক্যানসারের রূপ নিয়েছে: রওশন এরশাদ

ঢাকা: জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে নিয়েছে বাংলাদেশ। কিন্তু অসাধু ব্যবসায়ীরা পবিত্র রমজানে সব নিত্যপণ্যেরই দাম বাড়িয়ে চলেছে।

সর্বক্ষেত্রে সর্বগ্রাসী দুর্নীতি ক্যানসারের রূপ নিয়েছে।

সোমবার (২৭ মার্চ) গুলশানের একটি হোটেলে ইফতার পার্টিতে বিরোধীদলীয় নেতা এসব কথা বলেন।  

ইফতার পার্টিতে রওশন এরশাদ বলেন, অসাধু ব্যবসায়ীদের জন্যই দেশের গণতন্ত্র, স্থিতিশীলতা ও উন্নয়নের উজ্জ্বলতা প্রশ্নের সম্মুখীন। এতে স্বাধীনতা যুদ্ধে আত্মাহুতি দেওয়া শহীদদের আত্মা কষ্ট পাচ্ছে। সুবিধাবাদী দুর্নীতিবাজদের জন্য দেশপ্রেমিক জনতা এক সাগর রক্তের বিনিময় এ দেশ স্বাধীন করেনি।

বেগম রওশন এরশাদ সিয়াম-সাধনার পবিত্র এই মাসে দলের প্রত্যেক নেতাকর্মীকে অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন। তিনি বলেন, আমি আশাবাদী, আগামী দিনে আমরা স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পারব।

সাংবাদিকদের উদ্দেশে রওশন বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। এরশাদের রেখে যাওয়া নির্দেশনা মতেই জাতীয় পার্টি চলবে। যারা তার নির্দেশনা মানবেন না, তারা পার্টি ও নিজের ক্ষতি ডেকে আনবে। নতুন-পুরোনো, নবীন-প্রবীণ সব ত্যাগী নেতাকর্মীদের সঙ্গে নিয়েই দলের কর্মকাণ্ড পরিচালনা করতে হবে। তাহলেই জাতীয় পার্টি শক্তিশালী হবে।

রওশন এরশাদ বলেন, অসহায় হতদ্ররিদ্র মানুষের মুখে হাসি ফোটাতেই রাজনীতি ও সরকার পরিচালনা করে গেছেন এরশাদ। জাতীয় পার্টির শাসনামলে বাজার নিয়ন্ত্রণে রাখতে এরশাদ ছিলেন কঠোর।  ।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।