ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দাঙ্গা-হাঙ্গামা-আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসা যায় না: মায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
দাঙ্গা-হাঙ্গামা-আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসা যায় না: মায়া

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, যথা সময়ে জাতীয় সংসদ নির্বাচন হবে। দাঙ্গা, হাঙ্গামা ও আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসা যায় না।

ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হয়।  

তিনি বলেন, নির্বাচনের নামে আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব দেওয়া হবে।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মায়া বিএনপির উদ্দেশ্যে আরও বলেন, কারো যদি মন চায় জনগণকে সেবা করবে, তাহলে ক্ষমতায় আসতে হবে। আর ক্ষমতায় আসার সিঁড়ি হলো নির্বাচন। নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় আসতে হবে। এছাড়া বিকল্প কোনো কিছু চিন্তা করলে আমরা তার উচিৎ জবাব দেব। দেশি বিদেশি ষড়যন্ত্র রুখে দেব। তাই ষড়যন্ত্র না করে নির্বাচনে এসে প্রমাণ দেখান, আপনারা কতটুকু জনপ্রিয়।

সাবেক এই মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সবসময়ই উন্নয়নে বিশ্বাসী। যতবার আওয়ামী লীগ ক্ষমতায় আসছে, ততবারই উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য রাত-দিন এক করে যাচ্ছেন। তাই আওয়ামী লীগই হচ্ছে জনগণের আস্থার সরকার। আগামী দিনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় এনে জনগণ তার জবাব দিয়ে দেবে।

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুব হোসেনের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজার যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।