ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

জনগণ ভূতের সরকার চায় না: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ২৭, ২০২৩
জনগণ ভূতের সরকার চায় না: ইনু

মাগুরা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের ট্রেনে উঠুন না হয় কলার ভেলায় চেপে সাগরে ভেসে যান! সংবিধানের ধারাবাহিকতা রক্ষায় ২০২৩ সালের শেষের দিকে সময়মতো দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলার জনগণ নিরপেক্ষ নির্বাচন চায়।

কিন্তু শেখ  হাসিনার পদত্যাগ করে এক অস্বাভাবিক সরকার চায় না, ভূতের সরকার চায় না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনের আগেই তারা ক্ষমতা নিশ্চিত করতে চায়। নির্বাচন তাদের এজেন্ডা না। তারা সরকার পতন করতে চায়। তারা নির্বাচনের আগেই ক্ষমতার গ্যারান্টি চায়। নিবাচনের আগেই তারা দুর্নীতিবাজ নেতাদের মুক্তি চায়।

হাসানুল হক ইনু আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প বিএনপি-জামায়াত-জঙ্গিবাদ হতে পারে না। শেখ হাসিনা হচ্ছেন আলোর বাতি। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে, সেই উন্নয়নকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে।

শনিবার (২৭ মে) মাগুরা শহরের নোমানী ময়দানে জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

মাগুরা জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন জাসদের কেন্দ্রী সদস্য জাহিদুল আলম। আরও বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম, ওবাইদুর রহমান চুন্নু, জেলা জাসদের সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।