ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে ছাত্রলীগের তিন কমিটি বিলুপ্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মে ২৭, ২০২৩
লক্ষ্মীপুরে ছাত্রলীগের তিন কমিটি বিলুপ্ত 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগ, রামগতি উপজেলা ছাত্রলীগ ও রামগতি আ স ম আব্দুর রব সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।  

একই সঙ্গে আগামী সাতদিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

 

শনিবার (২৭ মে) সন্ধ্যায় বর্ধিত সভায় জেলা ছাত্রলীগ এ সিদ্ধান্ত নেয়। সভা শেষে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বিলুপ্ত কমিটির পৃথক প্রেস বিজ্ঞপ্তি ফেসবুকে প্রকাশ করেন।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটিগুলো মেয়াদোত্তীর্ণ ছিল। এজন্য বিলুপ্ত করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হচ্ছে। রামগতি উপজেলার জন্য জেলা কমিটির সহ-সভাপতি মনির মাহমুদ নোবেল, জাহিদ আদনান ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবিন ভূঁইয়ার কাছে জীবন বৃত্তান্ত জমা দিতে হবে।

লক্ষ্মীপুর পৌর শাখার জন্য জেলা কমিটির সহ-সভাপতি মনির মাহমুদ নোবেল ও নজরুল ইসলাম বাপ্পীর কাছে জীবন বৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে।

এছাড়া রামগতি আ স ম আব্দুর রব সরকারি কলেজের জন্য জেলা কমিটির সহ-সভাপতি রাকিব হোসেন ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আহসান আহমেদ রোমেলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত নেতারা স্ব-শরীরে সংশ্লিষ্ট এলাকায় উপস্থিত হয়ে পদ-প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন।  

রামগতি উপজেলার সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আকবর হোসেন সুখী বলেন, আমাদের কমিটি বিলুপ্তের প্রেস বিজ্ঞপ্তি ফেসবুকে দেখেছি। সরাসরি আমরা কোনো চিঠি পাইনি।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়ায় তিনটি কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে সাতদিনের মধ্যে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে লক্ষ্মীপুর আলিয়া মাদরাসা, রামগতি আহমদিয়া ডিগ্রি কলেজ ও রামগঞ্জ রাব্বানীয়া কামিল মাদরাসা ছাত্রলীগের কর্মী সমাবেশের তারিখ ঘোষণা করা হয়েছে। এজন্য জেলা নেতাদের মাধ্যমে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২৭, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।