ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জাতীয় নির্বাচনে অবস্থা বুঝে ব্যবস্থা: জি এম কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মে ২৯, ২০২৩
জাতীয় নির্বাচনে অবস্থা বুঝে ব্যবস্থা: জি এম কাদের জি এম কাদের

নীলফামারী: আগামী জাতীয় নির্বাচনে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে বলে বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মুহাম্মদ কাদের।

সোমবার (২৯ মে) বিকেলে জেলার সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই কথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে অবস্থা বুঝে ব্যবস্থা নিবো। প্রয়োজনে এককভাবে ৩০০ আসনেই প্রার্থী দেওয়া হবে। আবার দেশ, জনগণ ও পার্টির স্বার্থে জোটবদ্ধভাবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে। যদি জোট করি, তাহলে অবশ্যই বড় দলের সঙ্গেই যাবো। যাতে মানুষের জন্য কাজ করতে পারি।

আওয়ামী লীগ আমাদের সবচেয়ে বেশি ক্ষতি করেছে উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। দেশে দ্রব্যমূল্যের লাগাম না থাকায় খেটে খাওয়া মানুষ বাজারে গিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। উন্নয়নের নামে সরকার দলীয় এমপিরা ঢাক ঢোল পিটিয়েও সাধারণ মানুষের মন জয় করতে পারছেন না। আগামী নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হলে আওয়ামী লীগের অনেক প্রার্থী জামানত হারাবেন।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারভেজ, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিব খান, সদস্য সচিব আলতাফ হোসেন অরুণ, নীলফামারী জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক ভুট্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।