ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার অবদানের কথা সবাইকে বলতে হবে: ড. সেলিম মাহমুদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
শেখ হাসিনার অবদানের কথা সবাইকে বলতে হবে: ড. সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সকল উন্নয়ন ও অবদানের তথ্যগুলো দেশের প্রতিটি নির্বাচনী এলাকার মানুষের কাছে‌ জানাতে হবে। পাশাপাশি স্ব স্ব এলাকায় শেখ হাসিনার সরকারের কী কী উন্নয়ন হয়েছে, সেই তথ্যগুলো সংশ্লিষ্ট এলাকার ভোটারদের জানাতে হবে।

 

ড. সেলিম মাহমুদ চাঁদপুরের কচুয়ার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ‌‌ নেতা ও নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময়ের অনুষ্ঠানে এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ অকৃতজ্ঞ নয়। দেশের ব্যাপক উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অসীম অবদানের ঋণ ভোটের মাধ্যমে তাকে পরিশোধ করবে দেশের মানুষ। আগামী নির্বাচনে এদেশের মানুষ নিরঙ্কুশভাবে শেখ হাসিনাকে নির্বাচিত করবে ইনশাল্লাহ।  

ড. সেলিম মাহমুদ বলেন, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদেরকে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। প্রতিটি ভোটারের কাছে যেতে হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদানের কথা বারবার বলতে হবে। নির্বাচনের রাজনীতিতে বড় বড় জনসভা কিংবা মিছিলের চেয়ে ঘরে ঘরে ও জনে জনে প্রচার-প্রচারণা বেশি জরুরি। আ.লীগের নেতাকর্মীরা আন্তরিকভাবে প্রচার-প্রচারণা চালালে কোনো নির্বাচনেই আ.লীগকে কেউ হারাতে পারবে না।  

উপজেলার পালখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে ৪ ও ৫ নম্বর ইউনিয়ন, রহিমানগর শাহজালাল কমপ্লেক্সে দক্ষিণ, পৌরসভা কার্যালয় ও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে বিশ্বরোড রাজমহল অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাসহ নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় করেন।  

এছাড়া তিনি উত্তর পালাখাল মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে এলাকাবাসীর উদ্দেশে কচুয়ার উন্নয়ন নিয়ে বক্তব্য দেন। তিনি উত্তর পালাখাল ও বালিয়াতলী এলাকায় গণসংযোগ করেন।  

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কচুয়া উপজেলার দীর্ঘদিনের আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির সমূহের নেতা, যুবলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির সমূহের নেতা, ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতা, বিভিন্ন কলেজের অধ্যক্ষ ও শিক্ষক, সাংবাদিক, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। ‌

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।