ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির সমাবেশ: সাভারে ৪০ মাইক্রোবাস আটকে দিয়েছে পুলিশ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
বিএনপির সমাবেশ: সাভারে ৪০ মাইক্রোবাস আটকে দিয়েছে পুলিশ!

সাভার (ঢাকা): ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে যাওয়ায় সময় সাভারের এক বিএনপি নেতার ভাড়া করা ৪০টি মাইক্রোবাস আটকে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

বুধবার (১২ জুলাই) দুপুরে ঢাকা জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মো. খোরশেদ আলম এ অভিযোগ করেছেন।

খোরশেদ আলম বলেন, সাভারের নেতাকর্মীদের নিয়ে ঢাকায় সমাবেশে যোগ দেওয়ার জন্য মাইক্রোবাসগুলো ভাড়া করা হয়। সকাল থেকে জাহাঙ্গীরনগর সোসাইটি গেইটে নেতাকর্মী ও গাড়িগুলো জড়ো হতে থাকে। বেলা ১০টার দিকে সাভার মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাশিদের নেতৃত্বে একদল পুলিশ অন্তত ৪০টি গাড়ি আটকে দেয়। ১৪টি গাড়ির চাবি নিয়ে যায়। আমরা যেন সমাবেশে যোগ দিতে না পারি এ জন্য এ বাধা সৃষ্টি করছে পুলিশ।

সমাবেশকে ঘিরে পুলিশ সাভার থেকে আমিন বাজার পর্যন্ত অন্তত চার জায়গায় চেকপোস্ট বসিয়েছে। যে কোনো বাধাই আমাদের সমাবেশে যোগ দেওয়া আটকাতে পারবে না, যোগ করেন তিনি।

জানতে চাইলে সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত আব্দুর রাশিদ মুঠোফোনে বলেন, আমরা কারো গাড়ি আটকাইনি। ঘটনাস্থলে আসেন কথা বলি।

জানতে চাইলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ট্রাফিক সপ্তাহ চলছে, এজন্য আমরা আমিনবাজারে রয়েছি। বিএনপির সমাবেশকে ঘিরে আমরা কাউকে আটক করিনি ও কারো গাড়ি আটকাচ্ছি না।

জাহাঙ্গীরনগর সোসাইটি গেইটে বিএনপি নেতা খোরশেদ আলমের ভাড়া করা ৪০টি মাইক্রোবাস আটকে দেওয়া হয়েছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বিষয়টি জানি না। ওখানে অন্য কোনো ঘটনা থাকতে পারে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।