ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজশাহী বিএনপির আহ্বায়ক চাঁদ মাগুরা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
রাজশাহী বিএনপির আহ্বায়ক চাঁদ মাগুরা কারাগারে

মাগুরা: মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানের দায়ের করা মামলায় হাজিরা দিতে রাজশাহী বিএনপির আহ্বায়ক মো. আবু সাঈদ চাঁদকে মাগুরা জেলা কারাগারে আনা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে ফরিদপুর জেলা কারাগার থেকে তাকে পুলিশ কড়া পাহারায় মাগুরা জেলা কারাগারে আনা হয়।

এ সময় জেলা কারাগারে বিএনপির দলীয় নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। প্রিজন ভ্যানে করে আনা মো. আবু সাইদ চাঁদকে। এ সময় দলীয় নেকাকর্মীরা তাকে এক নজর দেখতে জেলা কারাগারে ভিড় করেন। নেতাকর্মীরা জেলা কারাগারের মূল ফটকে এগিয়ে গেলে কারারক্ষী পুলিশ গেট বন্ধ করে  নেতাকর্মীদের বের করে দেয়।  পরে নেতাকর্মীরা উচ্চ স্বরে বলেন, চাঁদ ভাই আপনার কোনো ভয় নেই আমরা মাগুরা জেলা বিএনপির নেতাকর্মীরা আপনার সঙ্গে আছি। আগামীকাল আদালতে আপনার সঙ্গে দেখা হবে।

মাগুরা বিএনপির যুবদলের সভাপতি অ্যাভোকেট ওয়াশিকুর রহমান কল্লোল বাংলানিউজকে বলেন, আমরা ইতি মধ্যে জানতে পারলাম রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক মো. আবু সাইদ চাঁদকে মাগুরা জেলা কারাগারে নিয়ে এসেছে। মাগুরা জেলা যুবদল, ছাত্রদল বিএনপির অঙ্গসংগঠনের নেতারা এসেছে, কিন্তু জেল পুলিশ সাক্ষাতের সুযোগ দেয়নি। আমরা ওনাকে আশ্বস্ত করছি আইনি যেসব লড়াই আছে সেসব সমাপ্ত করে আমাদের নেতাকে মুক্তি করব।

মাগুরা জেলা কারাগারের জেলার নূর মোহাম্মদ মৃধা বিএনপি নেতা চাঁদের বিষয়টি নিশ্চিত করেন।

গত ২৩ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক মো. আবু সাঈদ চাঁদের (৬৫) নামে মাগুরা জেলা জজ আদালতে মামলা করেন মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর  রহমান। রোববার (১৬ জুলাই) মাগুরা জেলা দায়রা জজ আদালতে তাকে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।