ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে বিস্ফোরক মামলায় বিএনপি নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
ময়মনসিংহে বিস্ফোরক মামলায় বিএনপি নেতা কারাগারে বিএনপি নেতা মো. মজিবুল হক

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিএনপি নেতা মো. মজিবুল হককে (৫৫) বিস্ফোরক মামলায় কারাগারে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।  
মঙ্গলবার (১৮ জুলাই) বিকালে তারাকান্দা থানা পুলিশ ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায়।

 

মজিবুল হক ১ নম্বর তারাকান্দা ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সাবেক সদস্য।  

এর আগে, গতকাল ১৭ জুলাই বিকেল সোয়া ৫টার দিকে তারাকান্দা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের।  

প্রায় চার মাস আগে স্থানীয় হরিগাই এলাকার একটি সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া বিস্ফোরক মামলায় এই বিএনপি নেতাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও উত্তর জেলা বিএনপির সিনিয়র সদস্য অ্যাডভোকেট নূরুল হক।  

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদল জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিল।  

তিনি বলেন, এক দফার আন্দোলনে ভীত হয়ে সরকার মিথ্যা ও সাজানো মামলায় বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে। কিন্তু হামলা-মামলা ও গ্রেপ্তার করে পতন ঠেকানো যাবে না।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।