ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর জেলা জাকের পার্টির নেতাকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
ফরিদপুর জেলা জাকের পার্টির নেতাকে কুপিয়ে জখম  হাসপাতালে চিকিৎসাধীন মশিউর রহমান জাদু মিয়া

ফরিদপুর: ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়াকে (৪২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৫ জুলাই) ভোরে জেলা শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

মশিউর রহমান ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি জেলা শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।  

জানা গেছে, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষ করে জেলা শহরের ভাড়া বাসা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে রওনা হন মশিউর রহমান। বাসা থেকে বের হতেই মোটরসাইকেলে করে অজ্ঞাতনামা তিনজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় তাকে চাপাটি দিয়ে কুপিয়ে দুই হাতের কব্জিতে জখম করে পালিয়ে যায় তারা। যাওয়ার সময় মশিউরের কাছে থাকা মোবাইলফোনটি নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পরিবারের লোকজনসহ অন্যান্য লোকজন তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কোতোয়ালি থানা পুলিশ। হামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আশা করি, দ্রুতই এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হবো।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।