ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে হাজার হাজার নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে ঢাকায় শান্তি সমাবেশে আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী যোগদান করেছেন। এ সময় বিভিন্ন স্লোগানে রাজপথে সরব অবস্থান নেন শামীম ওসমান ও তার অনুসারীরা।

 

শুক্রবার (২৮ জুলাই) দুপুরে ঢাকায় শান্তি সমাবেশে ওই নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে তিনি অংশগ্রহণ করেন। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শামীম ওসমান ও নেতাকর্মীদের স্লোগান দিতে দিতে সমাবেশে অবস্থান নিতে দেখা যায়।

এর আগে সকাল থেকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা ৩০০ বাস ও বিভিন্ন ট্রাক ও পরিবহনে চড়ে ঢাকায় সমাবেশের উদ্দেশে রওনা দেন। পরে সবাই জড়ো হয়ে শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে যোগ দেন।

এ সময় শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে এ মাঠ পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই, নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাঁটি ছিল এবং এখনও আছে। যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব, তবে শান্তিপূর্ণভাবে। কারণ আমরা মনে করি, ওপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশাআল্লাহ জয় আমাদের হবেই।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।