ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাংনীতে জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
গাংনীতে জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেপ্তার

মেহেরপুর: গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে বিস্ফোরকদ্রব্য আইনে দায়ের করা মামলায় জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেপ্তার হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিন ট ককটেল ও দলীয় বই, লিফলেট জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- গাংনী উপজেলার গোপালনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে মনোয়ার হোসেন (৪০), গাংনী পৌর এলাকার শিশিরপাড়া গ্রামের মৃত আখছেদ আলীর ছেলে আব্দুস সাত্তার (৬০), জুগিন্দা গ্রামের মোবারক হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৫০), রাজাপুর গ্রামের হাউস আলীর ছেলে জাকারিয়া হোসেন (৪০), বাঁশবাড়িয়া গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে সোহেল রানা (৪০), সানঘাট গ্রামের তোয়াজ মণ্ডলের ছেলে আকছেদ আলী (৬৫), ধানখোলা গ্রামের আসমত আলীর ছেলে জামাল উদ্দীন (৬৪), ধানখোলা গ্রামের মাঝপাড়া এলাকার রইছদ্দিনের ছেলে আব্দুল হান্নান (৬০), রাজাপুর গ্রামের মৃত ওমর উল্লার ছেলে আব্দুল ওয়াদুদ(৫৫) ও তেঁতুলবাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৪৫)।

শনিবার (২৯ জুলাই) দিনগত রাতে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে জামায়াতের এসব নেতা কর্মীদের গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ।

রোববার (৩০ জুলাই) গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, আসামিদের বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা থাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরে রোববার দুপুরে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে তাদের।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।