ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মাগুরায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী আটক  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
মাগুরায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী আটক
 

মাগুরা: মাগুরা সদরসহ বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৩০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৯ জুলাই) রাত থেকে রোববার (৩০ জুলাই) ভোর পর্যন্ত জেলাজুড়ে পৃথকভাবে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 
 
রোববার দুপুরে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. কলিমুল্লাহ বলেন, বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতি নিচ্ছিল-এমন খবর পেয়ে জেলা জুড়ে অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করা হয়।
 
পুলিশ সুপারের কার্যালয় থেকে পাওয়া তথ্যে জানা গেছে, অভিযানে মাগুরা সদর থানায় দুজন, শ্রীপুরে দুজন, মহম্মদপুরে তিনজন ও শালিখায় ২৩ জন আটক হয়েছেন। তাদের মধ্যে মহম্মদপুর উপজেলা জামায়াতের আমির, সেক্রেটারি, বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির সদস্য সচিব ও বিএনপির যুগ্ম আহ্বায়ক রয়েছেন।
 
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, নাশকতার প্রস্তুতির অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে। অজ্ঞাতনামা আসামিও রয়েছে। আটক ব্যক্তিদের এসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের পাঠানো হচ্ছে।
 
মাগুরা জেলা যুবদলের আহ্বাহয়ক অ্যাডভোকেট ওয়াসিকুজ্জামান কল্লোল অভিযোগ করে বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের আটক করা হচ্ছে, যাতে আমরা মাঠে নামতে সাহস না পাই। এটা অন্যায় গণতন্ত্রবিরোধী। তবে সব বাধা মোকাবিলা করে মাঠে নেমে খালেদা জিয়াকে ফের মাঠে নামানো হবে। অহেতুক নেতাকর্মীদের আটক করে আমাদের দমানো যাবে না।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।