ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সেনবাগে পুকুরের পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
সেনবাগে পুকুরের পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু  শহীদুল ইসলাম রবিন

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় পুকুরে গোসল করতে নেমে শহীদুল ইসলাম রবিন (২৮) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।  

শনিবার (১২ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খলিল মোল্লার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম রবিন উপজেলার নবীপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খলিল মোল্লার বাড়ির রফিকুল ইসলামের ছেলে। তিনি নবীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

নবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুই দিন আগে ঢাকা থেকে শরীরে জ্বর নিয়ে বাড়ি আসেন রবিন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঘুম থেকে উঠে বাড়ির পুকুরে গোসল করতে নামেন। গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুব দিয়ে সে আর উঠতে পারেনি রবিন।

তার বাবা-মা পুকুর ঘাটে ছেলের জামা-কাপড় দেখে অনেকক্ষণ অপেক্ষা করেন। এরপর ছেলেকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করেন। একপর্যায়ে বাড়ির লোকজন পুকুরে নেমে সকাল ১০টার দিকে রবিনকে অচেতন অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, এ বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেনি। তবে খোঁজ-খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।