ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পাবনা সদর উপজেলা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
পাবনা সদর উপজেলা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

পাবনা: পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে জেলা আ.লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে জোরালোভাবে কাজ করতে হবে বলে এ সভায় নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়। একইসঙ্গে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ সম্পর্কিত বিভিন্ন সভা-সমাবেশেরও একটি পরিকল্পনা নেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীনের পরিচালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সহ-সভাপতি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য ও রাষ্ট্রপতির ছেলে আরশাদ আদনান রনি, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সরদার মিঠু আহমেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক শাওয়াল বিশ্বাস প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের নেতা, উপজেলা আওয়ামী লীগের নেতা, সব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সব ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।