ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জন্মলগ্ন থেকেই বিএনপি গণতন্ত্রের শত্রু: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
জন্মলগ্ন থেকেই বিএনপি গণতন্ত্রের শত্রু: খাদ্যমন্ত্রী বক্তব্য দিচ্ছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ: জন্মলগ্ন থেকেই বিএনপি গণতান্ত্রিক অধিকারের শত্রু — মন্তব্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তারা (বিএনপি) অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে বিশ্বাসী নয়। দেশে হ্যাঁ-না ভোট করে ক্ষমতায় থেকেছে বিএনপি।

তারা আজ গণতন্ত্রের কথা বলে, তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। ভোট চুরির হোতা বিএনপিই।  

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর ইউনিয়নের সোমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য ও কথা বলেন।  

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ হলো নির্বাচনমুখী দল। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ জনগণের সমর্থন নিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসবে।  

তিনি বলেন, বিএনপি বঙ্গবন্ধুর হত্যার বিচারে বাধা দিয়েছে। সংসদে হত্যাকাণ্ডের বিরুদ্ধে কথা বলতে দেওয়া হয়নি। শেখ হাসিনার সরকারের আমলে সেই হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বাঙালি জাতি কলঙ্কমুক্ত হয়েছে।

মির্জা ফখরুলই দেশ ছেড়ে পালিয়ে যাবেন উল্লেখ করে তিনি বলেন, মির্জা ফখরুল স্বাধীনতা বিরোধীদের নিয়ে, আগুন সন্ত্রাসীদের নিয়ে রাজনীতি করে। তিনি চখা রাজাকারের সন্তান বলেও উল্লেখ করেন তিনি। বিএনপির  দেশবিরোধী সব চক্রান্ত প্রতিহত করা হবে।  

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশ গড়তে এবং দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে। খুব অল্প সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। প্রধানমন্ত্রী দেশকে বদলাতে চান, পরিবর্তন চান। আমরা সবাই মিলে তার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। আপনাদের উন্নয়নের পক্ষে থাকতে হবে।  

খাদ্যমন্ত্রী বলেন, এমন কোনো ব্যক্তি নেই যে প্রধানমন্ত্রীর সাহায্য সহযোগিতা পাননি। সরকারি সুযোগ-সুবিধা দেওয়ার ক্ষেত্রে কে বিএনপি আর কে জাতীয় পার্টি (জাপা) করেন তা বিবেচনায় নেওয়া হয় না। সবাই শেখ হাসিনারের উপকারভোগী।  

তিনি বলেন, সরকার পদ্মা সেতু, মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।  

ঘাটনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।