ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘দেশে সন্ত্রাস-নৈরাজ্যের রাজনীতি চলবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
‘দেশে সন্ত্রাস-নৈরাজ্যের রাজনীতি চলবে না’ কথা বলছেন বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদ।

ঢাকা: জাতীয় পার্টিকে (জাপা) নির্বাচনমুখি দল দাবি করে বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদ বলেছেন, আন্দোলন-সংগ্রাম যাই করুন না কেন, এদেশে আর সন্ত্রাস-নৈরাজ্যের রাজনীতি চলবে না।  

তিনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা দেশকে উন্নত বিশ্বের পথে এগিয়ে নিচ্ছেন।

তাই আন্দোলনের নামে অরাজকতা নয়, নির্বাচনী উৎসবে অংশ নেওয়ার অপেক্ষায় আছে দেশের মানুষ।  

শনিবার (৯ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা জাপা আয়োজিত বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

উপজেলা জাপার সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কাজী মামুন আরও বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

সেজন্য নির্বাচনে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে অংশ নেবে জাপা। তাই অবাধ, গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সরকার ও নির্বাচন কমিশনকে সব প্রস্তুতি নেওয়ার অনুরোধ করেন তিনি।  

বিরোধীদলীয় নেতার মুখপাত্র আরও বলেন, আগামী নির্বাচনে মহাজোটগতভাবে যাকেই প্রার্থী করা হোক না কেন, আপনারা অবশ্যই সম্মিলিতভাবে তার বিজয়ের জন্য কাজ করবেন। এক্ষেত্রে কোনো ধরনের গাফিলতি বা ষড়যন্ত্র বরদাশত করা হবে না।  

মামুনুর রশীদ বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে দেশের উন্নয়নের ধারাবাহিকতা স্তব্ধ করে দিতে চায়। উন্নত বিশ্বের প্রতিযোগিতায় হাঁটতে থাকা বাংলাদেশকে নিজেদের গোলাম বানাতে চায়।  

তিনি বলেন, এদেশে আর গোলামির রাজনীতি চলবে না। ৩৩ বছর আগে পল্লীবন্ধু এরশাদ যে মহাপরিকল্পনা রেখে গেছেন, সেই পথেই হাঁটছে দেশের উন্নয়ন।  

উপজেলা জাপার সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মুসলেহ উদ্দিন মৃধার সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিতসভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম ঠিকাদার, উপজেলা জাপার সাংগঠনিক সম্পাদক মহসিন রানা ও পৌর জাপার সাধারণ সম্পাদক আব্দুল কুদুস প্রমুখ।  

এতে উপজেলা ও পৌরসভাসহ ইউনিয়ন এবং ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
টিএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।