ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির আমলে ঘের দখল-লুটপাট ছিল নিত্যদিনের ব্যাপার: মেয়র খালেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
বিএনপির আমলে ঘের দখল-লুটপাট ছিল নিত্যদিনের ব্যাপার: মেয়র খালেক

বাগেরহাট: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপির সময়ে সকাল-বিকেল মানুষকে মারধর ও অত্যাচার নির্যাতন করা হতো। মাছের ঘের দখল ও লুটপাট ছিল নিত্যনৈমিত্তিক ব্যাপার।

 

বিএনপি কোনো শিল্প প্রতিষ্ঠানও করেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে সেই চিত্র পাল্টে দিয়েছে। রামপাল-মোংলাসহ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও এই সরকার আমাদের উন্নয়নে কাজ করবে।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে রামপাল বিদ্যুৎকেন্দ্রের সামনে জিরো পয়েন্টে বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানির উদ্যোগে আয়রন রিমোভাল ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানির প্রকল্প পরিচালক অতুন দত্তের সভাপতিত্বে প্লান্ট উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান মহাব্যবস্থাপক শান্তনু কুমার মিশ্র, রামপাল উপজেলার নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম।  

তাপবিদ্যুৎকেন্দ্র সূত্রে জানা যায়, করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির (সিএসআর) আওতায় দুটি আয়রন রিমোভাল ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট নির্মাণ করা হয়েছে। এই দুটি প্লান্টের আওতায় প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় পাইপ লাইনের মাধ্যমে সুপেয় পানি সরবরাহ করা হবে। এর মাধ্যমে ছয় শতাধিক পরিবার সুপেয় পানি পাবে বলে জানিয়েছে কেন্দ্র কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।