ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মমেকে ৫০ কোটি টাকার টেন্ডার নিয়ে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের হাতাহাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
মমেকে ৫০ কোটি টাকার টেন্ডার নিয়ে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের হাতাহাতি

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রায় ৫০ কোটি টাকার টেন্ডার নিয়ে যু্বলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে বিরোধের ঘটনা ঘটেছে। এ সময় দুই পক্ষের মধ‍্যে হাতাহাতির ঘটনা ঘটলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, টেন্ডার নিয়ে দুই গ্রুপের মধ্যে কিছুটা ঝামেলা হয়েছিল। তবে কোনো ধরনের বিশৃঙ্খলার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গত দুই সপ্তাহ ধরে হাসপাতালের যন্ত্রপাতি ক্রয় সংক্রান্ত প্রায় ৫০ কোটি টাকার কাজের সিডিউল বিক্রির কার্যক্রম চলছিল। এ নিয়ে জেলা যুবলীগ ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের মধ‍্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এ ঘটনার জেরে আজ জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল সিডিউল কিনতে গেলে বাধা দেয় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাসিম মণ্ডল নিকু ও তার পক্ষের লোকজন। এ সময় দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনার ঘটে। এ ঘটনার পর হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল বলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাসিম মণ্ডল নিকু আমাদের সিডিউল ক্রয়ে বাধা দিয়ে আসছিল। তবে আজকে আমরা জেলা যুবলীগের আহ্বায়ক আজহারুল ইসলামকে নিয়ে সিডিউল কিনেছি। এ সময় নিকুর লোকজন আমাদের সঙ্গে কিছুটা ঝামেলার চেষ্টা করে। তবে শেষ পর্যন্ত আমরা সিডিউল কিনে এনেছি।  

এ বিষয়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি নাসিম মণ্ডল নিকু বলেন, আমরা কাউকে বাধা দেইনি। বরং তারা আমাদের সঙ্গে ঝামেলা করেছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, সিডিউল বিক্রির নিয়মিত কার্যক্রম চলমান আছে। আগামী ২০ সেপ্টেম্বর টেন্ডার জমা শেষে ২১ তারিখ তা ওপেন করা হবে।  

এ সময় দুই পক্ষের বিরোধ প্রসঙ্গে তিনি বলেন, একটু ঝামেলা হয়েছিল। তবে এখন পরিস্থিতি শান্ত আছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।