ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে: হানিফ

রাঙামাটি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।  

রোববার (২৪ সেপ্টেম্বর) রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মিলনায়তনে অনুষ্ঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। এ সরকারকে ধাক্কা মেরে ফেলা যাবে না। এ সরকার জনগণের সরকার। অন্ধকার বাংলাদেশকে আলো দিয়েছে। আমরা বর্তমানে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছি। ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হব।

তিনি আরও বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সৃষ্টি জামায়াত, বিএনপি। দেশের উন্নয়ন বিএনপি, জামায়াতের পছন্দ নয়। তারা জনগণচ্যুত হয়ে বিদেশি প্রভুর ওপর নির্ভরশীল। এদেশের জনগণ কোনো জঙ্গিবাদী, মৌলবাদী রাষ্ট্র চায় না।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত দেশে আন্দোলনের নামে নাশকতা চালাচ্ছে। তাদের পেট্রোল বোমার আঘাতে শত শত মানুষ মারা গেছে। তারা জানে নির্বাচনে জিততে পারবে না। তাই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টায় মগ্ন।  

আগামী সংসদ নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।
এছাড়া রাঙামাটি-২৯৯ আসনে বর্তমান সংসদ সদস্য দীপংকর তালুকদারের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন হানিফ।

জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সংসদ সদস্য আয়শা খান এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম। সভার সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় পিতাসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং জাতির পিতাসহ তার পরিবারের নিহত সদস্যদের শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর দলের সাংগঠনিক কার্যক্রম পেশ এবং তৃণমূল নেতৃবৃন্দ তাদের মতামত অতিথিদের সামনে তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।