ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগ নেতাকে পুলিশে দিলেন এমপি নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
যুবলীগ নেতাকে পুলিশে দিলেন এমপি নিজাম হাজারী আবদুল মোতালেব ওরফে পিটু

ফেনী: ফেনীতে যুবলীগ নেতা আবদুল মোতালেব ওরফে পিটুকে পুলিশে তুলে দিয়েছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী।  

দলীয় সূত্র জানা যায়, তার বিরুদ্ধে সন্ত্রাস-চাঁদাবাজি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অসংখ্য অভিযোগ রয়েছে।



সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এর আগেও পিটুকে জয়নাল হাজারী কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল হালিমের সঙ্গে অসদাচরণের অভিযোগে পুলিশে দিয়েছিলেন নিজাম হাজারী। উচ্ছৃঙ্খল লোকজন নিয়ে শহরের রামপুর এলাকায় আধিপত্য বিস্তার করে। এখানে দলীয় লোকজনও তার কাছে হেনস্তার শিকার হয়।  

সম্প্রতি দলীয় এক সভায় পৌরমেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঙ্গে অসদাচরণ করলে তিনি নিজাম হাজারীর শরণাপন্ন হন। একপর্যায়ে বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় পিটুকে শহরের মাস্টারপাড়ায় ডেকে নিয়ে পুলিশে সোপর্দ করেন নিজাম উদ্দিন হাজারী।

পুলিশ সূত্র জানায়, তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় আটটি ও সোনাগাজী মডেল থানায় দুটি মামলা রয়েছে। আবদুল মোতালেব ওরফে পিটু সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের আবুল কালামের ছেলে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) পিটুকে আদালতে সোপর্দ করা হবে। সম্প্রতি ফেনীর শহরতলী পাঁচগাছিয়া বাজারে একটি বিকাশ দোকানে হামলা ও লুটের ঘটনায় জড়িত তিনি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।