ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আ.লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
‘আ.লীগ ক্ষমতায় আছে, আগামীতেও থাকবে’ বক্তব্য দিচ্ছেন ড. সেলিম মাহমুদ

চাঁদপুর: দেশের জনগণের ভালোবাসা নিয়ে ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীতেও ক্ষমতায় থাকবে —বলে মন্তব্য করেছেন দলের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।  

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মনোবল হারানো যাবে না বরং আমাদের আত্মবিশ্বাস থাকবে আকাশচুম্বী।

আমাদের প্রত্যেকটি কর্মীকে আত্মবিশ্বাসী হয়ে উঠতে হবে। ভিসানীতি ও কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ, এদেশে নির্বাচন হবে জনগণের ইচ্ছায়। এদেশের অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনের পক্ষে। বিদেশিদের কথায় কিংবা ষড়যন্ত্রে কোনো লাভ হবে না -এটিই পরিষ্কার কথা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরের দিকে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় তিনি মন্তব্য ও এসব কথা বলেন।  

প্রধান অতিথির বক্তব্যে ড. সেলিম মাহমুদ বলেন, আমরা একা নই, আমাদের সঙ্গে আমাদের বন্ধু রাষ্ট্র রয়েছে। আমাদের ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার কোনো সুযোগ নেই। আল্লাহর রহমতে এদেশের মানুষের সমর্থন নিয়ে ক্ষমতায় আছি। আমাদের পায়ের নিচে মাটি আছে, হাত-পায়ে ও কণ্ঠে শক্তি আছে। আগামী নির্বাচনে এ দেশের জনগণ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে। একই সঙ্গে আমাদের যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।  

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ২০১২-১৩ সাল থেকে শুরু হওয়া সিরিজ ষড়যন্ত্রের একটি অধ্যায় এখনও চলছে। এই ধরনের প্রত্যেকটি ষড়যন্ত্র জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা নস্যাৎ করেছেন। আজকে শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের নেতা নন। তিনি একুশ শতকের বিশ্বনেতা। তিনি বিশ্বরাষ্ট্র নায়ক।  

পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।  

আরও বক্তব্য দেন কচুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি জিএম আতিক প্রমুখ।  

সভায় স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।