ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিশ্বের সবাই খুশি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিশ্বের সবাই খুশি’

ফরিদপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিশ্বের সবাই খুশি বলে মন্তব্য করেছেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) শাহদাব আকবর লাবু চৌধুরী।

তিনি বলেন, স্যাংশন দিয়ে লাভ নেই।

কোথায় আমেরিকা কি বললো, তাতে কিচ্ছু যায় আসে না।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে ফরিদপুরের সালথা উপজেলার পরিষদ সম্মেলন কক্ষে দলীয় নেতাদের সঙ্গে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আগামী ১০ অক্টোবর পদ্মা রেলসেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাঙ্গার জনসভা সফল করার লক্ষ্যে সালথা উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

এমপি শাহদাব আকবর লাবু বলেন, শেখ হাসিনা যতদিন বেঁচে আছে ততদিন আওয়ামী লীগকে কেউ ক্ষমতা থেকে নামাতে পারবে না। আমরাও রাজপথে থেকে শেখ হাসিনাকে বিজয়ী করবো।

শেখ হাসিনার ভাঙ্গার জনসভা প্রসঙ্গে দলীয় নেতাদের উদ্দেশ্যে লাবু চৌধুরী বলেন, আওয়ামী লীগ বিশাল একটি দল। তাই এ দলে দলীয় কোন্দল বা বিভেদ থাকতে পারে। তবে শেখ হাসিনার প্রশ্নে সবাই এক। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার জনসভা সফল করতে হবে। এবং আগামী জাতীয় নির্বাচনে আবারও শেখ হাসিনাকে বিজয়ী করে ঘরে ফিরতে হবে।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন মিয়া, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।