ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ভোট আপনার গণতান্ত্রিক অধিকার: মমতাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ভোট আপনার গণতান্ত্রিক অধিকার: মমতাজ কথা বলছেন এমপি মমতাজ বেগম ।

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) মমতাজ বেগম বলেছেন, এবার জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সবাই কেন্দ্রে যেয়ে নিজের ভোট নিজে দেবেন। কেউ যদি বলে আপনার ভোট দেওয়া লাগবে না, কোনো কথা শুনবেন না।

আপনার ভোট আপনি দেবেন, এটা আপনার গণতান্ত্রিক অধিকার।

সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বায়রা বাজারে সরকারের ভাতাপ্রাপ্ত উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে দেশে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা বলছেন, দেশে এত ভালো কাজ হচ্ছে কেন? দেশে শতভাগ বিদ্যুৎ হচ্ছে কেন? এত উন্নয়ন হচ্ছে কেন? মানুষ না খেয়ে মরছে না কেন? এসব ষড়যন্ত্র করে লাভ নেই, শেখ হাসিনাই আবার ক্ষমতায় আসবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ছাড়া অন্য কেউ ক্ষমতায় এলে ভাতাসহ বিভিন্ন উন্নয়ন ও ভালো কাজগুলো আগে বন্ধ করে দেবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানিয়ে আপনার যে সুবিধা পাচ্ছেন আরও বেশি সুবিধা বুঝে নেবেন।


মমতাজ বেগম বলেন, আমরা দেশের উন্নয়নের কথা বললে অনেক বলতে পারব। আপনারা সকলে জানেন ১৫ বছর আগে দেশে কি ছিল আর বর্তমানে দেশে কি হয়েছে। সরকার আপনাদের কথা চিন্তা করে বিধবা ভাতা,বয়স্ক ভাতা, গর্ভবতী ভাতা,  নারী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা আবার যদি ক্ষমতায় আসে এই ভাতার সংখ্যা কয়েকগুণ বাড়িয়ে দেবেন।

আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় বায়রা ইউনিয়ন আওয়ামী সহ-সভাপতি সামসুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ খানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান হিরো, অ্যাডভোকেট জাহিদ খান উজ্জ্বল, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জ্বল, ইউপি চেয়ারম্যান গাজী কামরুজ্জামান, আব্দুল হালিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।