ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো: অমিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো: অমিত বক্তব্য রাখছেন অনিন্দ্য ইসলাম অমিত।

যশোর: বিএনপির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। আন্দোলনের মাধ্যমে তার সুচিকিৎসা নিশ্চিত করে ছাড়বো।

আজ যখন আমরা তার মুক্তি দাবিতে সমাবেশ করছি, তখন তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

সোমবার (০৯ অক্টোবর) গুরুতর অসুস্থ দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোরর জেলা বিএনপি সমাবেশের আয়োজনে তিনি এ কথা বলেন।  
নেতাকর্মীদের জানিয়ে অমিত বলেন, দলীয় প্রধানের চিকিৎসকরা বরাবরই বলে আসছেন, তার চিকিৎসা এই দেশে সম্ভব না। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তার চিকিৎসার দায়িত্বে নিয়োজিত চিকিৎসকরা একই কথা বলেছেন, এই দেশে বেগম খালেদা জিয়ার আর কোনো চিকিৎসা নেই।  

যশোর শহরের ভোলা ট্যাংক রোডে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। সমাবেশ শুরুর আগে দলের বিভিন্ন উপজেলা ও পৌর নেতারা মিছিল সহকারে সমাবেশস্থলে যোগ দেন।

যশোর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু, নির্বাহী সদস্য অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, আবুল হোসেন আজাদ, জেলা কমিটির সদস্য মিজানুর রহমান খান, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, মনিরামপুর পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলাম, বাঘারপাড়া উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান, অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম হায়দার ডাবলু, কেশবপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফেরদৌসী বেগম, জেলা কৃষক দলের আহ্বায়ক উপাধ্যক্ষ মকবুল হোসেন, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবু জাফর, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।