ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে ও গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে গলা কেটে ও গুলি করে হত্যা রানা আকবর মোল্লা

নরসিংদী: নরসিংদীতে এলাকায় আধিপত্য ও শত্রুতার জেরে রানা আকবর মোল্লা (৩৮) নামে তাঁতী লীগের এক নেতাকে গলা কেটে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন তার সহযোগী তুষার।

 

সোমবার (২৩ অক্টোবর)রাত সাড়ে ৮টার দিকে শহরের কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে এ ঘটনা ঘটে।

নিহত রানা মোল্লা কাউরিয়াপাড়া মহল্লার আলী আকবর মোল্লার ছেলে এবং শহর তাঁতী লীগের নেতা ছিলেন। আহত তুষার একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, পূজা দেখে বাড়ি ফেরার পথে রাত ৮টার দিকে নরসিংদী পৌর ঈদগাহের সামনে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপাতে থাকেন। একপর্যায়ে রানা মাটিতে লুটিয়ে পড়লে খুব কাছ থেকে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।  

এসময় রানার সঙ্গে থাকা তুষার নামে এক যুবক গুলিবিদ্ধ হন। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রানা মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় তুষারকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার জানান, এলাকার আধিপত্য ও শত্রুতার জেরে প্রতিপক্ষরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকার পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।