ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

৫০টি বিআরটিসি বাসে শান্তি সমাবেশে যাচ্ছেন ইলিয়াস সমর্থকরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
৫০টি বিআরটিসি বাসে শান্তি সমাবেশে যাচ্ছেন ইলিয়াস সমর্থকরা

ঢাকা: বিরোধী রাজনৈতিক দলগুলোর নৈরাজ্য ঠেকাতে মিরপুরে থেকে ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ সমর্থনে প্রায় অর্ধ শতাধিক বিআরটিসি বাস নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশে যোগ দিতে রওনা করেছেন।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর মিরপুরের ১২ নং সেকশন থেকে বাসগুলো বায়তুল মোকাররমের উদ্দেশ্যো রওনা দিয়েছেন।

মিরপুর ১২ নম্বর সেকশন থেকে দুপুর ১২টার দিকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতারা নৌকার পক্ষে স্লোগান দিয়ে শান্তি সমাবেশে যোগদানে রওনা দিয়েছেন।

মোবাশ্বের চৌধুরীর

বিরোধী রাজনৈতিক দলগুলোর নৈরাজ্য ঠেকাতে মিরপুরে থেকে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলে দলে বায়তুল মোকাররমের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর মিরপুরের ২ নং সেকশন, ১০ নং সেকশন কাজীপাড়া হয়ে নৌকার পক্ষে স্লোগান দিতে দিতে রওনা দেন তারা।

তবে কোনো স্লোগান ছাড়াই সিএনজি, পাঠাও ও রিকশায় চড়ে বিএনপির নেতাকর্মীদের পল্টনের বিএনপির মহাসমাবেশে রওনা দিতে দেখা গেছে।  

এদিকে শনিবার অন্যান্য দিনের তুলনার মিরপুরের সড়কগুলোতে যানবাহন চলাচল কম রয়েছে।  সড়কের বিভিন্ন অলিগলির মুখে পুলিশের অবস্থান দেখা গেছে।

 

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএমএকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।