ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে বিএনপি নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে বিএনপি নেতাকর্মীরা

ঢাকা: রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে বিএনপি নেতাকর্মীরা। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে রওনা দিয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) ৩ টা ১৫ মিনিটে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট পাঠানো হয়েছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, বিএনপি নেতাকর্মীরা পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. এরশাদ জানিয়েছেন, শনিবার (২৮ অক্টোবর) ৩টা ৮ মিনিটে আমরা সংবাদ পাই। সড়কে প্রচণ্ড প্রতিবন্ধকতার কারণে আমাদের ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছতে পারেনি। পুলিশও গার্ড দিয়ে নিয়ে যেতে পারছে না।

এর আগে রাজধানীর কাকরাইল এবং পল্টন এলাকায় বিএনপির সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের কর্মীদের সংঘর্ষ বাধে। সংঘর্ষের পর ঘটনাস্থলে থেকে সরে গিয়ে পুলিশ পুরানা পল্টন মোড়ে অবস্থান নেয়।  তার আগে কাকরাইলে পুলিশবক্স ভাঙচুর এবং বিজয়নগরে পুলিশের গাড়িতে আগুন দেয় বিএনপি নেতাকর্মীরা।  

 

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩

এসজেএ/ইইউডি/পিএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।