ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

হরতাল: বান্দরবানে বাস বন্ধ, ভোগান্তিতে পথচারী-যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
হরতাল: বান্দরবানে বাস বন্ধ, ভোগান্তিতে পথচারী-যাত্রীরা

বান্দরবান: বিএনপির ডাকা সারা দেশে রোববারের (২৯ অক্টোবর) সকাল-সন্ধ্যা হরতালে বান্দরবানে সব ধরনের বাস সার্ভিস বন্ধ রয়েছে। সকাল থেকে বান্দরবান বাস টার্মিনাল থেকে কোনো বাস ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি ও কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়নি।

অন্যদিকে বাইরে থেকে কোনো বাস জেলা সদরে প্রবেশ করেনি।

হরতালের কারণে জেলার প্রতিটি বাস কাউন্টার বন্ধ রয়েছে আর বাস বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা। জেলা সদরের পাশাপাশি ৭টি উপজেলা থেকে বাস বন্ধ থাকায় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে সড়ক পথে।

এদিকে সরকার পতনের এক দফা দাবি আদায়ে সারা দেশে বিএনপি সকাল-সন্ধ্যা হরতাল ডাকলেও সড়কের কোথাও বিএনপির নেতাদের উপস্থিতি ও পিকেটিং করতে দেখা যায়নি।

হরতালের কারণে সড়কে জনসাধারণের উপস্থিতি কম রয়েছে এবং বাস বন্ধ থাকায় থ্রি হুইলার গাড়িতে বেশি ভাড়া দিয়ে যাত্রীরা যাতায়াত করছে। এতে ভোগান্তি বেড়েছে তাদের।  

এদিকে হরতালের কারণে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে জেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।