ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াতের ৩৫ কর্মী আটক, ককটেল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াতের ৩৫ কর্মী আটক, ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ঢাকায় ডাকা মহাসমাবেশ ভণ্ডুলের প্রতিবাদে বিএনপি-জামায়াত ও তাদের সমমনা দলগুলোর ডাকা হরতাল চাঁপাইনবাবগঞ্জেও পালিত হচ্ছে।

শনিবার (২৮ অক্টোবর) রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৩৫ কর্মীকে আটক করেছে পুলিশ।

এ সময় পাঁচটি ককটেল উদ্ধার করা হয়।  

এদিকে হরতালের কারণে জেলা শহরের প্রধান প্রধান মার্কেটসহ অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। মহাসড়কে ছোট ছোট যানবাহন চলাচল করলেও দূরপাল্লার কোনো বাস, ট্রাক বা অন্যান্য বড় যানবাহন চলাচল করতে দেখা যায়নি। রাস্তায় অবৈধ ভুটভুটি, নসিমন, করিমন, ট্রাক্টরসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল করছে। সোনামসজিদ স্থলবন্দর থেকে কোনো পণ্যবাহী ট্রাক ছেড়ে যায়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা টহলে রয়েছে।

গত রাতে জেলার পাঁচ উপজেলায় জামায়াত-বিএনপির ৩৫ কর্মীকে আটক করেছে পাঁচ থানা পুলিশ। এদের মধ্যে সদর উপজেলায় বিএনপির ১০ কর্মী, শিবগঞ্জে বিএনপির পাঁচ ও জামায়াতের তিন কর্মী, গোমস্তাপুরে বিএনপির নয় কর্মী ও জামায়াতের তিন কর্মী, নাচোলে তিন এবং ভোলাহাটে দুইজন রয়েছে।  

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বিএনপি- জামায়াতের ১২ কর্মীকে আটক এবং পাঁচটি ককটেল উদ্ধারের দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।