ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হরতালের সমর্থনে রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
হরতালের সমর্থনে রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল 

ঢাকা: হরতালের সমর্থনে রাজধানীর বিভিন্ন সড়কে বিক্ষোভ করেছে জামায়াতে ইসলামী। রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে দলটির নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করে।

জামায়াতের প্রেস উইং থেকে ছবি ও ভিডিও পাঠিয়ে জানানো হয়, তুরাগ থানা এলাকায় সকালে তুরাগ মধ্য থানার আমির গাজী মনির হোসেনের নেতৃত্বে একটি মিছিল উত্তরা ১২ নম্বর সেক্টর খালপাড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

হরতালের সমর্থনে উত্তরা মডেল থানা এবং উত্তরা পশ্চিম থানার যৌথ উদ্যোগে উত্তরায় মিছিল-পিকেটিং করে জামায়াত। উত্তরা পশ্চিম থানা আমির মাজহারুল ইসলামের নেতৃত্বে মিছিলে যোগ দেয় দলটি কর্মীরা।

গুলশান লিংক রোডে এক বিক্ষোভ মিছিল এবং হরতাল পিকেটিং করে জামায়াত। মিছিলে বনানী থানা আমির আবু ফয়সল খান, গুলশান পশ্চিম থানা আমীর মাহমুদুর রহমান আজাদ, গুলশান পূর্ব থানা আমীর আবু জুনাইদ সহ দলটির নেতা কর্মীরা উপস্থতি ছিলেন।

বিমানবন্দর এলাকার হাজি ক্যাম্প সংলগ্ন তালতলা থেকে শুরু হয়ে নদ্দা বৈশাখী মোড়ে পর্যন্ত মিছিল করে জামায়াত।

দলটি মিরপুর থানা আয়োজিত হরতাল সমর্থনে মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ করে জামায়াত। মিছিলটি ৬০ ফিট পাকা মসজিদ থেকে শুরু হয়ে মিরপুর-২ এসে পথসভার সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।