ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধামরাইয়ে স্কুলবাসসহ দুই বাস ভাঙচুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
ধামরাইয়ে স্কুলবাসসহ দুই বাস ভাঙচুর 

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি স্কুলবাসসহ দুটি বাসে ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটকের নাম মোস্তফা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে বিএনপি সমর্থকরা শ্রীরামপুর এলাকায় জড়ো হন। সেখানে তারা আমিন মডেল টাউন স্কুল অ্যান্ড কলেজের একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ভাঙচুর চালান। তবে এতে হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) নির্মল কুমার দাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ভাঙচুরকারীরা সেখান থেকে পালিয়ে যায়।  

এ সময় একজনকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

এর আগে ‘ঢাকায় ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং এক দফা দাবি আদায়ের লক্ষ্যে’ ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি ডেকেছে বিএনপি। তাদের পাশাপাশি জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল-জোটও এ অবরোধ কর্মসূচি ঘোষণা বা সমর্থন দেয়।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএফ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।