ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাস্তায় গাছ ফেলে পিকেটিংয়ের সময় বিএনপির ২ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
রাস্তায় গাছ ফেলে পিকেটিংয়ের সময় বিএনপির ২ নেতা আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মহাসড়কে অবরোধ সমর্থনে রাস্তায় গাছ ফেলে পিকেটিং করার সময় বিএনপির দুই নেতাকে আটক করেছে পুলিশ।  

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের প্রথম দিন মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়ার সোলাগাড়ী ব্রিজের কাছ থেকে তাদের আটক করা হয়।

 

আটক নেতারা হলেন উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আলিম আকন্দ (৪৮) ও সাংগঠনিক সম্পাদক মানিক তালুকদার (৫৫)।  

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, সকালে সোলাগাড়ী ব্রিজের কাছে বিএনপির কয়েকজন নেতাকর্মী গাছ ফেলে পিকেটিং করার চেষ্টা করছিলেন। খবর পেয়ে পুলিশ গিয়ে বিএনপির দুই নেতাকে আটক করে। এসময় বাকিরা পালিয়ে যান।
ঢাকায় গত ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং এক দফা দাবি আদায়ের লক্ষ্যে’ ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি ডেকেছে বিএনপি। তাদের পাশাপাশি জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল-জোটও এ অবরোধ কর্মসূচি ঘোষণা বা সমর্থন দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।