ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শ্রীপুরে নাশকতা মামলায় বিএনপির সাত নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
শ্রীপুরে নাশকতা মামলায় বিএনপির সাত নেতাকর্মী আটক

মাগুরা: মাগুরার শ্রীপুরে নাশকতা, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে বিএনপি ও সহযোগী সংগঠনের সাত নেতাকর্মীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার হোগলডাঙ্গা এলাকায় রাস্তা অবরোধ করে নাশকতা ও বোমা বিস্ফোরণের অভিযোগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ সাতজনকে আটক করে।

এ ঘটনায় বুধবার (০১ নভেম্বর) সকালে ৩২ জনকে এজাহারভুক্ত ও ৭০ থেকে ৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে। শ্রীপুর থানায় মামলা নম্বর ০১। পরে আটকদের গ্রেপ্তার দেখানো হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কুপুড়িয়া গ্রামের ভোলানাথ সরকারের ছেলে সুকদের কুমার সরকার (৪০), বরিশাট গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫), ছাবিনগর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রবিউল ইসলাম (৫০), চাকদাহ গ্রামের নিয়ামত আলী শেখের ছেলে আব্দুল ওহাব (৩৫), দ্বারিয়াপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মোস্তাফিজুর রহমান রিপন (৩০), বরইচারা গ্রামের মৃত কাওসার মোল্লার ছেলে আব্দুল মান্নান (৪০) ও শ্রীকোল গ্রামের সালাম মোল্লার ছেলে হোসেন মোল্লা (৪২)।

শ্রীপুর থানা ওসি (তদন্ত) মো. পিয়ার উদ্দিন জানান, নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে। শ্রীপুর থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলার পরিপ্রেক্ষিতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।