ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে ট্রাক-কাভার্ডভ্যানে আগুন, গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
রূপগঞ্জে ট্রাক-কাভার্ডভ্যানে আগুন, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়েতে একটি ট্রাকে ও কাভার্ডভ্যানে আগুন দিয়েছে অবরোধকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

এতে দুই বিএনপি নেতাকর্মী গুলিবিদ্ধ হয়। এ সময় চারজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে উপজেলার কুশাব এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- ছাত্রদল নেতা সাজু মেহেদী, মিরাজ, সাকিব ও জিসান।

এর আগে জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সুলতান মাহমুদ ও সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমানের নেতৃত্বে সকাল ৭টায় উপজেলার কুশাব এলাকায় মিছিল বের করেন নেতাকর্মীরা। এ সময় মিছিল থেকে মহাসড়কে চলাচলকারী ট্রাক ও কাভার্ডভ্যানটি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ, ভাঙচুরের পর আগুন দেয় নেতাকর্মীরা। পরে পুলিশ এসে অবরোধকারীদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ্য করে তারা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।  

জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবীর হোসেন জানান, সকালে ট্রাকে ও কাভার্ডভ্যানে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি করে এবং সেখান থেকে হাতেনাতে চারজনকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।