ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শাহজাদপুরে মুক্তিযোদ্ধা সংসদ ও ইউনিয়ন আ.লীগের কার্যালয়ে পেট্রল বোমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
শাহজাদপুরে মুক্তিযোদ্ধা সংসদ ও ইউনিয়ন আ.লীগের কার্যালয়ে পেট্রল বোমা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে দুইটি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ও মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে উপজেলার পোরজনা বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা সংসদ ও পোরজনা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে পেট্রল বোমা হামলা করে দুর্বৃত্তরা।

তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।  

এছাড়া বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে এ পেট্রল বোমা নিক্ষেপ ও অগ্নিসংযোগ করা হয়। এসব ঘটনায় বিএনপি-জামায়াতকে দায়ী করছে আওয়ামী লীগ।  

খবর পেয়ে শুক্রবার (৩ নভেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল বাসারসহ কর্মকর্তারা।  

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা বৃহস্পতিবার রাতের অন্ধকারে এলাকায় ভীতি সৃষ্টির উদ্দেশে এ পেট্রল বোমা নিক্ষেপ করেছে। দেশব্যাপী অগ্নিসন্ত্রাস, খুন, নৈরাজ্যের ধারাবাহিকতায় পোরজনা ও বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় একাধিক পেট্রল বোমা নিক্ষেপ করে জনমনে আতঙ্ক সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পোরজনা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কার্যালয় ও আওয়ামী লীগ কার্যালয়ে তিনটি পেট্রল বোমা সাদৃশ্য বোতল পাওয়া গেছে। বোতলের মুখে সলতেও রয়েছে। একইভাবে বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের বারান্দায় তিনটি বোতল পাওয়া গেছে। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।