ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘রাজনৈতিক দল আপনার চাকর না, যখন খুশি ডাকবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
‘রাজনৈতিক দল আপনার চাকর না, যখন খুশি ডাকবেন’

টাঙ্গাইল: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেনছেন, বাংলাদেশের কোনো রাজনৈতিক দল আপনার চাকরি করে না। যে আপনি মন চাইলেই তাদের চিঠি দিয়ে ডেকে পাঠাবেন।

রাজনৈতিক দলের সঙ্গে কথা বলতে চাইলে তাদের ভদ্রভাবে বলতে হবে কখন তারা সময় পাবে। তখন তাদের সঙ্গে আলোচনা করুন।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে দলের প্রার্থী দেবেন। নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কোনো যায় আসে না। তবে আগামী নির্বাচন যাতে ২০১৮ সালের মতো না হয় এবং নির্বাচনের সুন্দর একটি পরিবেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী কাছে অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, আমি এমপি মন্ত্রী হওয়ার জন্য নির্বাচন করি না। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচন করি। আমি যদি মন্ত্রী হতে চাই তাহলে আমার বোনকে (শেখ হাসিনা) বলি তাহলে কালকেই আমাকে......। ২০১৮ সালের মতো নির্বাচন চাই না। জনগণ যাতে তাদের ইচ্ছেমতো ভোট দিতে পারে সে দাবি করছি।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপিতে মনে হয় কোনো মুসলমান নেই। যদি থাকতো তাহলে ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদ এখনও করেনি। কিন্তু আওয়ামী লীগের পক্ষে তা করা হয়েছে।

কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা শাখার আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান চৌধুরী, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ও সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।