ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রূপগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
রূপগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পদ পাওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে দ্বীন ইসলাম দিলীপ (৩০) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৪ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

রোববার (৫ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত দিলীপ রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকার মৃত আলী হোসেনের ছেলে।  

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী জানান, দিলীপ মুড়াপাড়ার আট নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ছিলেন। অপরদিকে একই পদপ্রত্যাশী ছিলেন মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বরকত উল্লাহর ছেলে পিয়াল। এ সভাপতি পদকে নিয়ে তাদের মধ্যে কিছুদিন ধরেই বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবার বিকেলে পিয়ালের সঙ্গে দিলীপের বাগ-বিতণ্ডা হয়। রাতে দিলীপকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন পিয়ালসহ তার লোকজন। স্থানীয়রা আহতাবস্থায় দিলীপকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করান। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের স্ত্রী রূপালী বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।