ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা

ঢাকা:  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ।

সোমবার(৬ নভেম্বর) সদ্য গঠিত এ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান এ কে এম রহমত উল্লাহ ও সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে উপ কমিটির সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা জানানোর পর সেখানে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর উপ কমিটির নেতৃবৃন্দ বিএনপি জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে অংশ নেন। মিছিল শেষে আয়োজিত এক সমাবেশে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম অমিন বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি-জামাত গং আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, অগ্নিসংযোগ করে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা অবরোধের নামে গাড়ি পুড়িয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতি ব্যাহত করতে চায়, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু দেশের মানুষ আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, তারা দেশি-বিদেশি এই ষড়যন্ত্র মোকাবিলা করে যথা সময়ে অনুষ্ঠিতব্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা চতুর্থ বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছে।

বাংলাদেশ সময় ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এসকে/এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।