ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘জনগণ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
‘জনগণ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে’

ফরিদপুর: ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এবং বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট মো. জামাল হোসেন মিয়া বলেছেন, ‘বাংলার জনগণ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী হবে।

সেই নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আবারও সরকার গঠন করবে আওয়ামী লীগ, ইনশাআল্লাহ। ’

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মানিকনগর গ্রামে আওয়ামী লীগ নেতা তোফাজ্জেল হোসেন পাচু মাতুব্বরের বাড়িতে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন মিয়া বলেন, বিএনপি-জামায়াত একটি খুনি সন্ত্রাসীর দল। অবরোধের নামে তারা আবারও নাশকতা ও আগুনসন্ত্রাস শুরু করেছে। এই কারণে জনগণ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।  

তিনি আরও বলেন, ‘আমি যতদিন বেঁচে থাকব, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করব। সেই সঙ্গে নগরকান্দা-সালথার ভাগ্যহারা প্রিয় জনগণের সঙ্গে থাকব। বিগত দিনে আমি এই আসনের প্রিয় জনগণের সঙ্গে ছিলাম, আগামীতেও থাকব। আমি আশা করি, আগামী নির্বাচনে জনগণ আমাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে এই আসন উপহার দেবে। ’

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন তালমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. লেবু মোল্যা, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, নগরকান্দা পৌর আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল মাতুব্বর, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈবুর রহমান, সহসভাপতি মো. জাকারিয়া খান খোকা, সাধারণ সম্পাদক মো. সিরাজ খলিফা প্রমুখ।

এর আগে লস্কারদিয়া ইউনিয়নের জুঙ্গুরদী গ্রামে একটি নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে জামাল হোসেন মিয়া বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।