ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল

বাংলানিউজ টিম  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল

খুলনা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে খুলনার সার্কিট হাউজে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মানুষ দলে দলে সভাস্থলে আসতে শুরু করেছে। পুরুষের পাশাপাশি নারীর সংখ্যা ছিল চোখে পড়ার মতো।

সরেজমিন দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে আসা নারী নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসছেন। সার্কিট হাউজের পূর্ব পাশ থেকে তারা জনসভার মাঠে প্রবেশ করছেন। পরনে শাড়ি, মাথায় টুপি পরে মিছিলে অংশ নিয়েছেন তারা। এ সময় তাদের বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও নিজ এলাকার আওয়ামী লীগ নেতার নামে স্লোগান দিতে দেখা যায়। নারী কর্মীদের মধ্যে একধরনের উচ্ছ্বাস দেখা গেছে।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০ টার পর থেকে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন দলীয় নেতা কর্মীরা ।

বেলা ৩ টায় রূপসা ও ভৈরব তীরে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে দলের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এ উপলক্ষ্যে সকাল থেকেই বাস, ট্রেন, ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসেন আওয়ামী লীগ এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে খুলনা মহানগরীর জুড়ে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রতিটি মোড়ে পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থান লক্ষ করা গেছে।

 

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, নভেম্বর ১৩,  ২০২৩

এমইউএম/এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।