ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নারীর ক্ষমতায়নে শেখ হাসিনা দৃষ্টান্ত: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
নারীর ক্ষমতায়নে শেখ হাসিনা দৃষ্টান্ত: নিজাম হাজারী

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম হাজারী বলেছেন, দেশে নারীর ক্ষমতায়নে শেখ হাসিনা সারা বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবেন। তিনি ক্ষমতায় আছেন বলে নারীরা আজ নির্বিঘ্নে ঘর থেকে বের হতে পারছেন।

শেখ হাসিনা ক্ষমতার আছে বলেই নারী এসপি, ডিসিসহ রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর মহিলা আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

নিজাম হাজারী বলেন, শেখ হাসিনা সরকার আবার ক্ষমতায় না এলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই তাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কার সমর্থনে কাজ করতে হবে।

সমাবেশে পৌরসভার ১৮টি ওয়ার্ডের মহিলা নেত্রী ও কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশের পরে ফেনী পৌরসভার ‘আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রা’র একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল করিম শামীমের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম সুরমা, সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

সমাবেশে আরও বক্তব্য রাখেন ফেনী পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রাহেলা আক্তার ছবি ও ১৩ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছম আনজু মান।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।