ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

তফসিল ঘোষণার আনন্দ মিছিলে মৃত্যুর কোলে ঢলে পড়লেন আ. লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
তফসিল ঘোষণার আনন্দ মিছিলে মৃত্যুর কোলে ঢলে পড়লেন আ. লীগ নেতা আওয়ামী লীগ নেতা আমাল হোসেন ভূইয়া: ফাইল ফটো

নরসিংদী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের আনন্দ মিছিলে অংশ নিয়ে আমাল হোসেন ভূইয়া (৪৩) নামে একজনের মৃত্যু হয়েছে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম ভূইয়া রাখিল।

মৃত আমাল হোসেন ভূইয়া উপজেলার ডাকবাংলো এলাকার ফাইজুদ্দিন ভূইয়া ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম ভূইয়া রাখিল বলেন, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে কয়েকশ নেতাকর্মী নিয়ে একটি আনন্দ মিছিল বের হয়। পরে মিছিলটি শিবপুর কলেজগেট মডেল মসজিদের সামনে এসে পৌঁছলে হঠাৎ বুকে ব্যথা অনুভব করে ঢলে পড়েন আমাল। পরে তাকে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও বলেন, হার্ট অ্যাটাকে তিনি মারা গেছেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নেতাকর্মীদের মাঝে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।